এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনিঃ অপু বিশ্বাস

Generic placeholder image
  Ashfak

আবারও সামাজিক মাধ্যম ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বুধবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে দেওয়া পোস্টে তিনটি কথায় কাউকে উদ্দেশ্য করে তীর ছুড়েছেন ঢালিউড কুইন।

বুবলীর সঙ্গে কোন্দল স্পষ্ট হয় গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ও অপু বিশ্বাসের একটি ফোনালাপ কেন্দ্র করে। যার সূত্রপাত মুন্নীর এক ফেসবুক স্ট্যাটাস ঘিরে। যেখানে তিনি দাবি করেন, তার স্বামী কৌশিক হাসান তাপসের সঙ্গে প্রেম করছেন নায়িকা বুবলী।

এর কয়েক দিন আগে ফারজানা মুন্নীকে রাত ৩টায় মোবাইল ফোনে কল দেন অপু। যেখানে তিনি জানান, বুবলী তার জীবনে কী কী কাণ্ড ঘটিয়েছেন। অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোনালাপে মুন্নীও বুবলী সম্পর্কে নানা তথ্যফাঁস করেন। যেটা এই নায়িকা রেকর্ড করেন।

পর দিনই প্রায় ১৪ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে ফারজানা মুন্নীর কণ্ঠই শোনা যায় পুরো সময়জুড়ে। অপু বিশ্বাস কী বলেছেন, সেসব বাদ দেওয়া হয়।

বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সেই ফোনালাপ প্রসঙ্গে কথা বলেছেন ফারজানা মুন্নী। যেখানে তিনি সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

দীর্ঘ সাক্ষাৎকারে রীতিমতো অপু বিশ্বাসের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মুন্নী। শুধু তাই নয়, ওই সময়ে কিছু কারণে মেন্টালি ডিস্টার্বড ফিল করায় ও এক ধরনের সন্দেহ সৃষ্টি হওয়ায় বুবলীকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন বলে মন্তব্য করেন তিনি, যা তার উচিত হয়নি বলে মনে করেন ফারজানা মুন্নী।

ফারজানা মুন্নী বলেন, ‘বেশ কিছু ঘটনা কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম। একদিন রাত ৩টার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। সে আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড হয়ে যাই। ভাবতে শুরু করি, তা হলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে?’

তার কথায়, যেহেতু আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম, সেটি বুঝেই অপু বিশ্বাস আমাকে একের পর এক প্রশ্ন করে গেছে। আমি উত্তর দিয়েছি। কিন্তু কখনো ভাবিনি সে আমার কলটা রেকর্ড করবে। পুরো বিষয়টি আমি তখনো টের পাইনি। যে ক্লিপটা ভাইরাল হয়েছে, সেটি কিন্তু এডিট করা। সেখানে শুধু আমার কথা বলার অংশটুকুই রাখা হয়েছে। এ ঘটনায় আমি কষ্ট পেয়েছি।

আরও পড়ুনঃ আদালতে আত্মসমর্পণ করলেন সালমান খানের নায়িকা জেরিন

তিনি আরও বলেন, তাদের সব কিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে। কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।

এদিকে এই সাক্ষাৎকার প্রকাশের পরেই ফেসবুকে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। যেখানে তিনি কারও নাম না নিলেও পরোক্ষভাবে বুবলী-তাপস-মুন্নীর বিষয়টিকেই ইঙ্গিত করেছেন।

স্ট্যাটাসে এক থেকে তিন ক্রমবিন্যাস করে অট্টহাসির প্রতিক্রিয়ায় এ নায়িকা ,প্রথম পয়েন্টে লেখেন, ‘মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্ট, ‘এতোদিন আমার আবেগ কাজ করেছে বিবেক কাজ করেনি’ ও তৃতীয় পয়েন্ট,  ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’।

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এমনকি যুক্তরাষ্ট্রের রাস্তায় সন্তানসহ একসঙ্গে দেখা গেছে এই দুই তারকাকেও। তবে শাকিবের আরেক স্ত্রী বুবলীকে নিয়েও এরইমধ্যে জমাট বেঁধেছে রহস্য। মাঝেমধ্যেই ইঙ্গিতপূর্ণ কথায় বাকবিতণ্ডায় জড়ান তারা।

স্ট্যাটাসটির মন্তব্য ঘরে অনেকে অপুর কাছে জানতে চেয়েছেন, ঘটনা কী? এর মধ্যে একজন লেখেন, ‌‘আবার নতুন কিছু ঘটার সম্ভাবনা দেখতে পাচ্ছি’।

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)