আদালতে আত্মসমর্পণ করলেন সালমান খানের নায়িকা জেরিন

Generic placeholder image
  Ashfak

বলিউডে জনপ্রিয় অভিনেত্রী জেরিন খান আত্মসমর্পণ করেছেন ভারতের শিয়ালদহ আদালতে। সোমবার (১১ ডিসেম্বর) আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে হাজিরা দিয়েছেন তিনি। হাজিরা দিয়ে আত্মসমর্পণ করেন এবং জামিন আবেদন করলে শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ২০১৮ সালে কালীপূজার সময় কলকাতা ও আশপাশের কয়েকটি এলাকায় পূজার অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল জেরিনের। এ জন্য ম্যানেজারের মাধ্যমে ১২ লাখ টাকা অগ্রিম নিলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে যাননি তিনি। পরে তার বিরুদ্ধে মামলা করে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

বলিউড নায়িকার বিরুদ্ধে অভিযোগের পরিপ্রেক্ষিতে চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। ওই মামলায় গত সেপ্টেম্বরে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল অভিনেত্রীর বিরুদ্ধে। এর পর সোমবার আদালতে হাজিরা দিয়ে আত্মসমর্পণ করেন সালমান খানের ‘বীর’ সিনেমার অভিনেত্রী।

আরও পড়ুনঃ আসছে রোমেল এর নতুন মিউজিক ভিডিও ‘সন্ধ্যা আকাশ’

এদিন আদালতে বলি তারকার জামিনের জন্য আবেদন করেন তার আইনজীবী পবন আগরওয়াল। দু’পক্ষের বক্তব্য শোনার পর ৩০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে জেরিনের জামিন মঞ্জুর করেন বিচারক। সঙ্গে শর্তজুড়ে দেন আদালতের অগ্রিম অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না।

আগামী ২৬ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। ওই দিন তারকাকে আদালতে সশরীরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)