কসবায় বক্স খাটের ভেতর মিলল ৪৪ কেজি গাঁজা 

Generic placeholder image
  Ashfak

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশে একটি টিম বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারীর  বক্স খাটের ভেতর থেকে ৪৪ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে।

গতকাল শুক্রবার(৮ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কায়েমপুর ইউপির কালতা পূর্বপাড়া এলাকার জামাল উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নাখাউড়া এলাকার শিরু মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন ও একই উপজেলার দিঘিরপাড় এলাকার মো. খোরশেদ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া।

কসবা থানার ওসি মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কসবা কায়েমপুর ইউপির কালতা পূর্বপাড়া এলাকার জামাল উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে জসিম ও সোহেল নামে দুই মাদক কারবারীকে আটক করা হয়। পরে জামাল উদ্দিনের বসত বাড়ির টিনের ঘর তল্লাসী করে ঘরের মধ্যে থাকা বক্স খাটের ভেতর থেকে ৪৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক জামাল উদ্দিন পালিয়ে যায়। তাকে আটকের অভিযান অব্যাহত রয়েছে। 

মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি


 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)