ফরিদপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

Generic placeholder image
  Ashfak

ফরিদপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন, সমন্বিত কার্যালয়ের উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক  রেজাউল করিম এর সভাপতিত্বে আজ শনিবার সকাল সাড়ে ৯ টায়  ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক মানববন্ধন ও সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক  কামরুল আহসান তালুকদার। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুরের ‌ পুলিশ  সুপার মোঃ শাহজাহান
,জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ সিদ্দীকুর রহমান,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শামীম আহমেদ,ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল শেখ,  ফরিদপুর জেলা দুর্নীতি বিরোধী কমিটির সভাপতি  প্রফেসর মোহাম্মদ সুলতান মাহমুদ, রাসিনের সভাপতি আসমা আক্তার মুক্তা সহ সরকারী বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং বিভিন্ন এনজিও সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
"উন্নয়ন,শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ " এই প্রতিপাদ্যকে সামনে রেখে এ বছরের আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসটি পালিত হয়। মানববন্ধন ও আলোচনা সভায় বক্তারা দুর্নীতি রোধে সকলকে একযোগে কাজ করার ও যার যার অবস্থান থেকে দুর্নীতি মুক্ত থাকার আহ্বান জানান। এছাড়াও ‌তারা সরকারী বিভিন্ন সেবা সমূহ ডিজিটাল করার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে কাজ করার আহ্বান জানান। যেখানেই দুর্নীতি ও অনিয়ম পরিলক্ষিত হবে সাধারণ জনগণকে যার যার অবস্থান থেকে প্রতিরোধের আহ্বান জানান।
ফরিদপুর জেলা ‌প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)