বেরোবিতে রক্ত দানকারী সংগঠন বাঁধনের নতুন কমিটি গঠন

Generic placeholder image
  Ashfak

একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এই মূলমন্ত্রকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের ২০২৪ কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে রাকিবুল ইসলাম ও মো: রায়হান উদ্দিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (০৮ ডিসেম্বর) বিকালে ৪ঃ৩০ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিল্ডিং ‘৪’এর পরিসংখ্যান বিভাগের গ্যালারি রুমে বাৎসরিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।
নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- জোনাল প্রতিনিধি মোহা: নাহিদ হাসান, সহ-সভাপতি(১) মোছা: রাজিয়া সুলতানা রিতু, সহ-সভাপতি(২) কুমার বিশ্বজিৎ , সহ-সাধারণ সম্পাদক মো: মাহমুদুল হাসান জিসান, সাংগঠনিক সম্পাদক মো: হাসান আল-মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক ফাতিউল ইসলাম শোভন,  কোষাধ্যক্ষ মো: আবু সাঈদ , দপ্তর সম্পাদক নাদিমুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান মিম , তথ্য ও শিক্ষা সম্পাদক নিসাত তাজনিম। এছাড়াও কার্যকরী সদস্য ও বিশেষ সদস্যদের এক বছরের জন্য নির্বাচিত করা হয়।
উল্লেখ্য যে, ১৯৯৭ সালের ২৪ অক্টবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে স্বেচ্ছাসেবী তরুণদের এ সংগঠন যাত্রা শুরু করলেও বেগম রোকেয়া বিশ্বদ্যিালয়ে বাঁধন যাত্রা শুরু করেছে ৯ অক্টোবর ২০১৩ সালে।

আশিক, বেরোবি প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)