ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবসে কলেজ ছাত্রলীগের আলোচনা সভায়

Generic placeholder image
  Ashfak

বাঙ্গালি বীরের জাতি এর প্রমাণ করেছে মহান মুক্তিযুদ্ধে। মুক্তিযুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া ছিল একটি গুরুত্বপূর্ণ সেক্টর। সীমান্তবর্তী অনেক জেলা মুক্ত হওয়ার আগে ব্রাহ্মণবাড়িয়া হানাদার মুক্ত হয়। ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালের এইদিনে হানাদার মুক্ত হয় ব্রাহ্মণবাড়িয়া। 

শুক্রবার (০৮ ডিসেম্বর) বিকালে ব্রাহ্মণবাড়িয়া হানাদার মুক্ত দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ কর্তৃক আলোচনা ও বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির বক্তব্যে এসব তথ্য তুলে ধরেন।

তিনি বক্তব্যে মহান মুক্তিযুদ্ধ ও পচাত্তরের পরবর্তী আন্দোলনে সংগ্রামে বাংলাদেশে ছাত্রলীগের অবদান তুলে ধরে আগামী দ্বাদশ নির্বাচনে সকল ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানান।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জুবায়ের মাহমুদ খান শ্রাবনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাইমুর রহমান অভির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন।
এসময় জেলা আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।
মো খোকন মিয়া,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)