ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা 

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগ বিশেষ বর্ধিত সভা  অনুষ্ঠিত হয়।এতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি
 ও ফরিদপুর ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ‌ শামীম হকের সভাপতিত্বে ‌ প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর ১  আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান,
বিশেষ অতিথি ছিলেন  ফরিদপুর ২  আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ‌ও বর্তমান সংসদ সদস্য  শাহাদাত আকবর লাবু চৌধুরী,
আরো বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ বোস , যুগ্ম সম্পাদক ‌ মিসেস ঝর্ণা হাসান, বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুসা মিয়া, সালথা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ফারুকুজ্জামান ফকির মিয়া, জাতীয় শ্রমিক লীগের সভাপতি  গোলাম মোহাম্মদ নাছির , যুবলীগের  আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নুরুল আমিন বাপ্পি, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদ মিয়া, কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার দাশ লক্ষণ, যুব মহিলা লীগের আহ্বায়ক রোকসানা আহমেদ মেহেবী জেলা ছাত্রলীগের সভাপতি তানজিদুল রশিদ চৌধুরী রিয়ান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্যামল কুমার ব্যানার্জি, সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য সাইফূজ্জামান চৌধুরী জুয়েল, সহ-সভাপতি মাইন উদ্দিন আহমেদ মানু, সহ-সভাপতি কে এম সেলিম, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল আহাদ সেলিম প্রমুখ।
সভায় বক্তারা বলেন
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সে লক্ষ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের জয় যুক্ত করার  লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। 
মাননীয় প্রধানমন্ত্রী ‌ গত ১৪ বছর ‌ দেশের মানুষের মঙ্গলের জন্য কাজ করেছেন। দেশের উন্নয়নে ধারা অব্যাহত রেখেছেন । আর তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারো বিজয়ী করে দেশের এই উন্নয়নে ধারা ‌ অব্যাহত রাখতে হবে।
বক্তারা বলেন সবাই ঐক্যবদ্ধ থাকলে ‌ নির্বাচনে আবারও আওয়ামীলীগ জয়যুক্ত হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারও দেশের প্রধানমন্ত্রী হবেন। আর তাই সমস্ত ভেদাভেদ ভুলে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানানো হয়।
অনুষ্ঠানে পরবর্তী পর্বে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন স্থানের উত্তর দেন ‌ প্রধান অতিথি আব্দুর রহমান।
অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ‌ নেওয়াজ জামান সজীব।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)