ব্রাহ্মণবাড়িয়া -৬টি আসনের জাতীয় পার্টির প্রার্থী হলেন যারা

Generic placeholder image
  Ashfak

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ৬টি সংসদীয় আসনের মনোনয়ন দিয়েছে জাতীয় পার্টি। তবে ঘোষিত নামের মধ্যে ছিল না সংসদে বিরোধী দলীয় নেত্রী জাতীয় পার্টির প্রধান উপদেষ্টা রওশন এরশাদ ও তার অনুসারীদের নাম। 

সোমবার(২৭ নভেম্বর) বিকালে জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থীদের নাম ঘোষণা করেন জাতীয় পার্টির মহা-সচিব, এ্যাড. মুজিবুল হক চুন্নু এম.পি। তার ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার ৬ টি আসনের লাঙ্গল প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। 

জাতীয় পার্টি কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া ৬টি আসনে মনোনীতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাছিরনগর) আসন থেকে মোঃ শাহানুল করীম, ব্রাহ্মণবাড়িয়া - ২ (আশুগঞ্জ ও সরাইল) আসন থেকে এড.আবদুল হামিদ ভাসানী , ব্রাহ্মণবাড়িয়া- ৩ (সদর ও বিজয়নগর ) আসন থেকে জেলা জাতীয় পার্টির আহবায়ক এড.রেজাউল ইসলাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া- ৪ (কসবা-আখাউড়া) আসন থেকে তারেক আহমেদ আদেল, ব্রাহ্মণবাড়িয়া- ৫ (নবীনগর) আসন থেকে মোঃ মোবারক হোসেন দুলু ও ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে থেকে এড. আমজাদ হোসেন। 

উল্লেখ্য জাতীয় পার্টি দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে মহাজোটে না গিয়ে ৩০০ আসনে নির্বাচন করার ঘোষণা দেন। এরই পরিপ্রেক্ষিতে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। সারাদেশে ৩০০ সাংসদীয় আসন থেকে ২৮৯ টি আসনের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। বাকি ১১টি আসনে প্রার্থীর নাম পরে ঘোষণা করা হবে।
মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি 
 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)