ব্রাহ্মণবাড়িয়ায় রোড টু স্মার্ট বাংলাদেশ প্রশিক্ষণ অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের কাছে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে এবং ২০৪১ সালের ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে এবং বিজয়নগরে ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমি ও দুপুরে বিজয়নগর উপজেলার আড়িয়াল খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচীর উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, স্থানীয় সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

উভয় অনুষ্ঠানে উপস্থিত ছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন,জেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক হাজী মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর বারী চৌধুরী মন্টু, পিপি এড মাহবুবুল আলম খোকন,  সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড লোকমান হোসেন,বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, বিজয়নগর উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃর্ধা, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ভাইস চেয়ারম্যান মোঃ মাহমুদুল রহমান মান্না, সাবিত্রী রাণী, জেলা পরিষদের সদস্য মোঃ বাবুল আক্তার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করেন, ঢাকা থেকে আগত আব্দুল্লাহ আল নোমান, অমিত দত্ত ও ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ জেলার সমন্বয়ক সুজন দত্ত। এসময় উপজেলার প্রায় ১২শত আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশগ্রহণ করেন। আগত নির্বাচনে জনগণের কাছে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহ প্রদানের প্রশিক্ষণ দেওয়া হয়। 
মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)