ফরিদপুরে সুফি মোতাহার হোসেন পাঠাগারের নবনির্বিত ভবনের উদ্বোধন 

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর জেলার লক্ষ্মীপুরে সুফি মোতাহার হোসেন পাঠাগারের নবনির্মিত ভবনের উদ্বোধন হয়েছে।
সোমবার সন্ধ্যায় অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে ‌ উদ্বোধন করেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।
এক সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন এখানে এই পাঠাগরের মাধ্যমে জ্ঞানের পরিধি বৃদ্ধি হবে। তাতে সব ধরনের পাঠকেরা এখান থেকে বই সংগ্রহ করে  পারবে। এলাকায় একটা শিক্ষার পরিবেশ সৃষ্টি হবে।
তিনি বলেন মানুষকে বই পড়ার জন্য এই পাঠাগার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এবং এই এলাকায় শিক্ষার পরিবেশ সৃষ্টি হবে। তিনি এই পাঠাগারে কর্মকাণ্ড বৃদ্ধিতে ‌ সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে সুফি মোতাহার হোসেন পাঠাগারের সভাপতি আলহাজ্ব মোঃ মুজাফফর হোসেনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন সুফি মোতাহার হোসেন পাঠাগারের সাধারণ সম্পাদক   বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন খান সদস্য রাশেদুল আবেদীন আক্কাস,
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর পৌরসভার ১৭-১৮-১৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা সুলতানা টুটু, ১৯ নং ওয়ার্ডের  কাউন্সিলর মাহমুদুল হক রেজা, অনুষ্ঠান সঞ্চালনা করেন সুফি  হোসেন সাধারণ পাঠাগার কমিটির ‌ অন্যতম সদস্য বিকাশ সরকার মিঠু।
এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার সাবেক কমিশনার ডাক্তার সালাউদ্দিন আহমেদ দিলীপ, ফরিদপুর পৌরসভার সাবেক কমিশনার ‌ শহিদুল ইসলাম খান নাঈম, বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমেদ,  কোষাধক্ষ  ফরিদ আহমেদ নান্টু, জাকির হোসেন মিলন এ সময় এলাকার  গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর পূর্বে পাঠাগারের প্রয়াত সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ‌ এক মিনিট নীরবতা পালন করা হয়।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)