ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের উঠান বৈঠক

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর জেলা আওয়ামী লীগের  সভাপতি শামীম হকের উদ্যোগে শুক্রবার সন্ধ্যা ছয়টায় হতে  সদর উপজেলার তিনটি স্থানে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এগুলো হলো মাচ্চর, ঈশান গোপালপুর ও অম্বিকাপুর।
বর্তমান সরকারের ১৪ বছরের উন্নয়ন শীর্ষক  এ উঠান বৈঠক  অনুষ্ঠিত হয়। 
উঠান বৈঠকসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‌ বক্তব্য রাখেন  ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ‌ ‌দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক সামছুল আলম চৌধুরী জাতীয় শ্রমিক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ নাছির 
সহ ফরিদপুর জেলা আওয়ামী লীগ ‌ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উঠান বৈঠকে বক্তারা বলেন , আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর  পদ্মা সেতু, মেট্রোরেল, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, বিমান বন্দরের তৃতীয় টার্মিনাল  এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অসংখ্য মেঘা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ইতিমধ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে।
তারা বিএনপি জামাতের  অবরোধের  সমালোচনা করে বলেন  হরতাল, অবরোধ দিয়ে নির্বাচন বন্ধ করা  যাবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে  যে উন্নয়নের ধারা সৃষ্টি হয়েছে তা অব্যাহত রাখার স্বার্থে পূনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে।বক্তারা বিএনপি- জামায়াতের হরতাল, নৈরাজ্যের বিরুদ্ধে নেতা- কর্মীসহ সাধারণ মানুষকে সোচ্চার হওয়ার আহবান জানান।
একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
ফরিদপুর জেলা প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)