রাণীশংকৈলে কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা

Generic placeholder image
  Ashfak

"সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ - সমৃদ্ধি জীবনের জন্য স্মার্ট ক্রেডিট ইউনিয়ন" এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (কালব)এর ১৭তম বার্ষিক সাধারণ সভা ২০২২-২০২৩ অর্থবছর শুক্রবার (১৭ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। 
এ উপলক্ষে এদিন সকাল ১০ টায় পৌরশহরের শান্তা কমিনিউটি সেন্টারে   ১৭তম বার্ষিক সাধারণ সভার আয়োজন করে কালব । অনুষ্ঠানে দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ (কালব) এর অন্তর্ভুক্ত সকল সদস্যের উপস্থিতিতে কালব এর উপজেলা ব্যবস্থাপক ফারুক আহম্মেদের সঞ্চালনায় সভার কার্যক্রম পরিচালিত হয় এবং তিনি বার্ষিক সাধারণ সভায় প্রতিষ্ঠানের আয়-ব্যায় ও বার্ষিক পরিকল্পনা সদস্যের মাঝে উপস্থাপন করেন। রাণীশংকৈল  উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, 
কালব 'ক' অঞ্চলের ডিরেক্টর জিল্লুর রহমান, ঠাকুরগাঁও জেলা কালব এর সেক্রেটারি রেজাউল করিম লিটন, কালব এর  জেলা ব্যবস্থাপক হাবিবুর রহমান, উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সেক্রেটারি বাবর আলী, পীরগঞ্জ কালব এর ব্যবস্থাপক ফারুক হোসেন প্রমুখ।
 
এছাড়াও রাণীশংকৈল উপজেলা কালব এর কর্মকর্তা-কর্মচারী, কমিটির বিভিন্ন সদস্যবৃন্দ, উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সদস্য ভুক্ত শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন। আর্থিক সক্ষমতা সু-দৃঢ়করণে ক্রেডিট ইউনিয়ন অত্যন্ত ভুমিকা রাখছেন, জানা গেছে এ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নে মোট সদস্য সংখ্যা ৭'শ ৫০ জন। অনুষ্ঠান শেষে কালব এর প্রতিটি সদস্যকে একটি করে উপহার ও দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়।  
হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)