তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে মিরসরাইয়ে আ’লীগের মোটরসাইকেল শোভাযাত্রা

Generic placeholder image
  Ashfak

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে মিরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ। 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ১১ টায় করেরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন থেকে বারইয়ারহাট হয়ে করেরহাট বাজারে এসে শোভাযাত্রা শেষ হয়। ১৪ কিলোমিটার মোটরসাইকেল শোভাযাত্রায় করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী মোটরসাইকেলযোগে অংশগ্রহণ করেন। 

শোভাযাত্রা শেষে করেরহাট বাজারে সংক্ষিপ্ত আলোচনা সভা করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিমের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মহি উদ্দিন কিরণের সঞ্চালনায় বক্তব্য রাখেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন চৌধুরী।

এসময় বক্তারা বিএনপি-জামায়াতকে হুঁশিয়ারি দিয়ে বলেন, আগুন সন্ত্রাসীদের রাজপথে থেকে প্রতিহত করা হবে। শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। ইতিমধ্যে যারা বিভিন্ন স্থানে জ্বালাও পোড়াও সরকারবিরোধী মিছিল সমাবেশ করেছে তাদের তালিকা করা হয়েছে। প্রশাসনের সহযোগিতায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এবং আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানানো হয়।
রেদোয়ান হোসেন জনি, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)