ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ

Generic placeholder image
  Ashfak

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।
 বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল বাদ আছর জেলা কমিটির ব্যানারে পৌর শহরের টি এ রোডস্থ জামিয়া ইউনুসিয়া মাদ্রাসা এলাকা থেকে মিছিলটি শুরু হয়। পরে শহরের প্রধান প্রধান সড়ক শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবেরসামনে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। 
 এতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামি আন্দোলন বাংলাদেশ সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুল হামান হিফস এর সঞ্চালনায়  বক্তব্য রাখেন  ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ  সেক্রেটারি মাওলানা গাজী নিয়াজুল কারীম ,  ইসলামী যুব আন্দোলন জেলা শাখার আহবায়ক মুফতি আশরাফুল ইসলামসহ জেলা ছাত্র আন্দোলন, জেলা শ্রমিক আন্দোলন ও বিপুল পরিমানে নেতাকর্মী এবং জনসাধারণ অংশগ্রহণ করেন। 

 বক্তারা বলেন, একতরফা ঘোষিত নির্বাচনী তফসিলে দেশের জনগণের ভোটাধিকার নিশ্চিত হবে না। বর্তমান নির্বাচন কমিশন আরও একটি প্রহসনের নির্বাচনের পথে হাঁটছে। তারা ২০১৪ সালে বিনা ভোটে নির্বাচন এবং ২০১৮ সালে রাতে আধারে ভোট চুরি করে নির্বাচিত হয়েছে। নির্বাচন কমিশনকে মৃত কমিশন ঘোষণা তাদের অধীনে এই রকম প্রহসনের নির্বাচন জনগণ সফল হতে দেবে না। জাতীয় সরকারের গঠনের মাধ্যমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে পরিবেশ সৃষ্টি করতে হবে।

 প্রসঙ্গত, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এতে ৭ জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে।
 মো খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)