রাণীশংকৈল মহিলা ডিগ্রী কলেজে নবীন বরণ অনুষ্ঠিত 

Generic placeholder image
  Ashfak

 ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রাণীশংকৈল মহিলা ডিগ্রী কলেজে বৃহস্পতিবার(১৬ নভেম্বর)একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এদিন দুপুরে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে কলেজ পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে নবীব শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে
নেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নবাগত ইউএনও রকিবুল হাসান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, উপজেলা আ.লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব,পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম। সহকারী অধ্যাপক জুলফিকার আলী ভুট্টোর সঞ্চালনায় আরো বক্তব্য দেন, সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম ও জয়েনউদ্দিন আহম্মেদ,  অধ্যাপক প্রশান্ত বসাক, প্রভাষক নাসির হোসেন,প্রেসক্লাব (পুরাতন) এর সভাপতি অধ্যাপক আনোয়ার ইসলাম,প্রথম বর্ষের ছাত্রী নিলুফা ইয়াসমিন,দ্বিতীয় বর্ষের ছাত্রী সীমা আক্তার। এর আগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মহাদেব বসাক এবং মানপত্র পাঠ করে শুনান ২য় বর্ষের ছাত্রী মোছা: হাওয়া নূর। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 
পরে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন। শেষে রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

হুমায়ুন কবির,রাণীশংকৈল,(ঠাকুরগাঁও)প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)