আদিতমারীতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাটের আদিতমারি উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের -৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ আদিতমারী উপজেলা শাখা।

গত,শনিবার সন্ধ্যায় উপজেলার জি.এস উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে উপজেলা যুবলীগ বিশাল এক সমাবেশের আয়োজন করে।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম বাবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন ও বক্তব্য রাখেন সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ (এমপি)।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী,সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক (সমাজকল্যাণমন্ত্রী মন্ত্রীর একান্ত সহকারী সচিব)মিজানুর রহমান মিজান,কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু প্রমূখ।

এর আগে একটি বর্ণাঢ্য র্যালী করে উপজেলা যুবলীগ। এতে উপজেলা, ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের অন্ত্যত ১০ হাজার নেতাকর্মী অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন ও উন্নয়নের ধারা চলমান রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করার আহবান জানান।
এস.বি-সুজন,লালমনিরহাট প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)