নগরকান্দার পুরাপাড়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের শান্তি সমাবেশ

Generic placeholder image
  Ashfak

সারাদেশে বিএনপি জামায়াত আহূত দেশবিরোধী ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা দেশব্যাপী ছড়িয়ে দিতে  নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে‌ এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
 জনাব হাফিজুর রহমানের সভাপতিত্বে আজ সোমবার বিকেল চারটায় ব্রাহ্মনডাঙ্গা স্কুল মাঠে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান, বিশেষ অতিথি ছিলেন অর্ভিয়া টাচের সিইও মিসেস শারমিন আক্তার, সহ-সভাপতি কাজী সুমন, সাংগঠনিক সম্পাদক কাজী রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, সদস্য বেলাল হোসেন, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক  দেলোয়ার হোসেন বিশ্বাস, যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান তালুকদার, সাবেক যুগ্ম-আহবায়ক আকবর হোসেন, পুরাপাড়া ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক আসলাম খান, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক তানভীর আহমেদ আনিস, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অপু, মৎস্যজীবী লীগ নেতা শেখ জাহিদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
সমাবেশে প্রধান অতিথি  কাজী আব্দুস সোবহান তার বক্তব্যে বলেন,বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে দিনরাত কাজ করে চলেছেন।
আওয়ামীলীগ সরকার দেশের জিডিপি, শিক্ষার হার, চিকিৎসার ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন,  মানুষের আয়, জীবনযাত্রার মান অনেক বৃদ্ধি করেছে। পৃথিবীর অনেক দেশের তুলনায় বাংলাদেশের কারেন্সির মান অনেক বেশি। তিনি আরো বলেন জামায়াত-বিএনপি হরতাল-অবরোধের নামে দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা দেশে জ্বালাও-পোড়াও আন্দোলন ও জনগনের জানমালের ক্ষতির মাধ্যমে জনমনে ত্রাস সৃষ্টি করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করতে চাই। বিএনপি-জামায়াত অবরোধের নামে যেখানেই জানমালের ক্ষতি করার চেষ্টা চালাবে সেখানেই তাদের ধরে দাঁত ভাঙ্গা উপযুক্ত জবাব দেওয়া হবে। পরিশেষে তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাতকে শক্তিশালী করে আবারও বিপুল ভোটে নৌকাকে জয়যুক্ত করার আশাবাদ ব্যক্ত করেন।
 ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)