নারায়ণগঞ্জ আড়াইহাজার ২ আসনের নৌকার মাঝি হতে চায় আলহাজ্ব ইকবাল পারভেজ

Generic placeholder image
  Ashfak

নারায়ণগঞ্জ আড়াইহাজার ২ আসন এর নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ইকবাল পারভেজ বাংলাদেশের ইতিহাস ই আওয়ামী লীগ এর ইতিহাসে।বাংলাদেশের ইতিহাস রাজপথ রঞ্জিত করার ইতিহাস পাওয়া ইতিহাস।বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাস আওয়ামী লীগ এর ইতিহাস।এই ইতিহাসকে ধারণ করে,লালন করে বঙ্গবন্ধুর আদর্শ আর শেখ হাসিনার নীতি আদর্শকে বুকে ধারণ করে দীর্ঘ পঁচিশ বছর মনে প্রাণে সংগ্রামে আড়াইহাজার মানুষের পাশে আমি আছি। দীর্ঘ এই সময়ের ভিতরে আড়াইহাজারের তিনশ পনেরোটি গ্রামের ঘরে ঘরে আমার নামটি উচ্চারিত হয়।মা বোন,ভাই-বোন যারা আছে সবাই এক নামেই চিনে ইকবাল নামে।আমি আড়াইহাজার মানুষের ভালোবাসায় দীর্ঘ পঁচিশ বছর মাঠে আছি।আড়াই হাজারে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন জনগণের সেবার জন্য রাস্তা-ঘাট, স্কুল-কলেজ,ব্রিজ কালভার্ট নির্মাণ করার জন্য।
অত্যন্ত দুঃখের সাথে বলতে চাই রাষ্ট্র নায়ক শেখ হাসিনা আড়াইহাজারে সাতকোটি মানুষের রাস্তা-ঘাট, স্কুল-কলেজ,মসজিদ-মাদ্রাসা,গীর্জা নির্মাণের জন্য হাজার হাজার কোটি টাকা বরাদ্দ করেছেন।রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আড়াইহাজারের জন্য যা যা করেছে তা ভাষায় প্রকাশ করা যাবে না।
আগামীতে আমাদের এই চরাঞ্চলের মানুষের জন্য রাষ্ট্র নায়ক শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক বরাদ্দ করেন তবে নিশ্চিত ভাবে নির্বাচিত হয়ে আমি আমাদের কালাপাহাড়িয়া থেকে খাককান্দা মেঘনা নদীর উপরে একটি ব্রিজ নির্মাণ করতে হবে,যে ব্রিজের জন্য কালাপাহাড়িয়ার মানুষ গাড়ি নিয়ে যেতে পারে না,এটাই হবে আমার জীবনের নির্বাচিত হওয়ার পরে প্রথম কাজ।
আমাদের যে ত্যাগী নেতারা বর্তমান এমপি থেকে বিচ্ছিন্ন হয়েছে,বর্তমান সাংসদ যে ভাবে মূল আওয়ামী লীগ থেকে বিচ্ছিন্ন,উনি একটা নিজস্ব বলয় তৈরী করার চেষ্টা করেছেন। আমার প্রথম কাজই হবে আড়াইহাজারে বঙ্গবন্ধু এবং রাষ্ট্র নায়ক শেখ হাসিনার আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করা।এই আওয়ামী লীগকে প্রতিষ্ঠার মাধ্যমে ত্যাগী ও সিনিয়রদের সন্মান দেওয়াটাই আমার মূল কাজ।তাদেরকে সন্মানিত করে তাদের চাহিদা অনুসারে উনারা যে ভাবে এই সাত লক্ষ মানুষকে শান্তিতে রাখতে পারে এটাই হবে আমাদের মূল পরিকল্পনা,আশা এবং আকাঙ্খা।জয়বাংলা জয় বঙ্গবন্ধু।
জিহাদ হোসেন,নারায়ণগঞ্জ 
 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)