দেশে শেখ হাসিনার বিকল্প নেইঃএফবিসিসিআইয়ের সাবেক পরিচালক সিরাজুল হক

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক সিরাজুল হক বলেছেন, ব্রিটিশরা পদ্মা সেতু করতে চেয়েও পারেনি। তা প্রধানমন্ত্রী করে দেখিয়েছেন। শেখের বেটিই বাপের বেটি। মঙ্গাকে বিদায় দিয়ে উন্নত বাংলাদেশ গড়ছেন।

বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যায় আদিতমারী উপজেলার ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিরাজুল হক বলেন, নাশকতা করতে  বিএনপি জামায়াত হরতাল অবরোধের ডেকে মাঠে নেই। দেশের শান্তিকামী মানুষ বিএনপি জামায়াতের হরতাল অবরোধের নামে নাশকতাকে প্রত্যাখান করেছে।জনসমর্থন হারিয়ে তারেক বিদেশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে। বিএনপি জামায়াতের এই মিথ্যাচার থেকে সবাইকে সজাগ ও সচেতন থাকতে হবে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থাকার আহবান জানান তিনি।

এর আগে সকালে লালমনিরহাট শহর থেকে অবরোধ বিরোধী একটি মোটর শোডাউন বের করা হয়। জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হকের নেতৃত্বে শোডাউনটি লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের প্রায় একশত কিলোমিটার প্রদক্ষিণ করে শান্তি ও উন্নয়ন সমাবেশে মিলিত হয়।

আদিতমারী উপজেলা যুবলীগের সম্পাদক কৃষ্ণকান্ত রায় বিদুরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, কমলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি, উপজেলা যুবলীগের সভাপতি নবি হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক ফরহাদ হোসেন বিপ্লব প্রমুখ।
এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)