রাণীশংকৈলে ন্যাশনাল ব্যাংকের উপশাখার উদ্বোধন 

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে বুধবার ৮ নভেম্বর ন্যাশনাল ব্যাংকের উপশাখার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন শেষে রাজশাহী আঞ্চলিক ন্যাসনাল ব্যাংকের প্রধানের সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের এমইভিপি ও বিভাগীয় প্রধান(অপারেশন ডিভিশন) নাজিম আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা আ'লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাবেক মেয়র মখলেসুর রহমান, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম। 
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ও ব্যবসায়ী নেতা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- ব্যাংকের সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জেলা ব্যবস্থাপক সারওয়ার মোরশেদ সালু । 
আরো বক্তব্য দেন- ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি জাপা নেতা আবু তাহের, অধ্যক্ষ মহাদেব বসাক,
উপশাখা ব্যবস্থাপক সোহেল রানা, ভাইস প্রেসিডেন্ট লজিস্টিক সাপোর্ট শাখা ঢাকা- প্রদীপ কুমার সরকার, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আ.লীগ নেতা অধ্যাপক প্রশান্ত বসাক।
বক্তারা তাদের বক্তব্যে রাণীশংকৈল উপজেলায়
ন্যাশনাল ব্যাংকের উপশাখা স্থাপনে ব্যাংক কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।
এ ব্যাংক এলাকায় অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। প্রধান অতিথি তার বক্তব্যে দেরিতে হলেও প্রয়োজনের তাগিদে রাণীশংকৈলে এ ব্যাংকের উপশাখা স্থাপন করা হলো বলে উল্লেখ করেন। এইসাথে তিনি এ ব্যাংককে সচল ও সমৃদ্ধ করার লক্ষ্যে এর গ্রাহক হওয়া ও
সেবা গ্রহণের জন্য সকলের সহযোগিতা কামনা করেন। 
হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)