রাণীশংকৈলে বিএনপি'র হরতাল হয়নি; মাঠে আ.লীগের প্রতিবাদ মিছিল  

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (২৯ অক্টোবর) বিএনপি'র ডাকা সকাল-সন্ধ্যা হরতাল দৃশ্যত পালিত হয়নি। এদিন পৌরশহরসহ কোথাও বিএনপি ও জামাতের কোনো নেতাকর্মীকে 
দেখা যায়নি। পৌরশহরে প্রায় সব দোকানপাট, অফিস-প্রতিষ্ঠান খোলা ছিল। স্থানীয় যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। অপরদিকে, এদিন শান্তি সমাবেশ কর্মসূচির আওতায় উপজেলা আ'লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পৌর শহরের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে ছিলেন। বিকেলে পৌর শহরে তারা একটি হরতাল বিরোধী মিছিল বের করেন। পরে বন্দর চৌরাস্তা মোড়ে আ'লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ প্রমুখ।
এ সময় আ.লীগ সহ সভাপতি জবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,ভাইস চেয়ারম্যান সোহেল রানা, আ.লীগ নেতা অধ্যাপক প্রশান্ত বসাক ও তারেক আজিজ,পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। 
আরো উপস্থিত ছিলেন, আ.লীগ যুগ্ম সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, সাবেক ভাইস চেয়ারম্যান মাহাফুজা বেগম,
আ.লীগ সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, 
যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী,কৃষক লীগ সভাপতি বাবর আলী ও সম্পাদক দিগেন্দ্রনাথ রায়, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরথান আলী, যুবলীগ নেতা নওরোজ পারভেজ মেমন ও সসিম, ছাত্রলীগ নেতা তামিম হোসেন, শ্রমিকলীগ নেতা আনসার আলীসহ আ.লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 
বক্তারা তাদের বক্তব্যে গত ২৮ অক্টোবরে ঢাকায় বিএনপির মহাসমাবেশে পুলিশ হত্যাসহ সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।  তারা দোষীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবি জানান।
হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)