ঠাকুরগাঁওয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার(২৮অক্টোবর) দুপুরে 
ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম কুমার প্রসাদ পাঠক তার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্  বিভাগের মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ বিভাগের মোছা. লিজা বেগম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির।
গ্রেপ্তারকৃতরা হলেন- ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার ভেবড়া গ্রামের  পেশালউদ্দিনের ছেলে ইমাম হোসেন (৫০) ও কুড়িগ্রাম জেলার রৌমারী থানার খাটিয়ামারি গ্রামের সুরুজ্জামানের ছেলে নিজামউদ্দিন (৪০)।পুলিশ সুপার সংবাদ সম্মেলনে জানান,শুক্রবার(২৭অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ উপজেলার জয় বাংলা মোড় রেল স্টেশন সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, ওদিন সন্ধ্যা ৭ টায় মাদক ব্যবসায়ী নিজামউদ্দিন দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনে ১০ হাজার পিচ ইয়াবা বহন করে পীরগঞ্জ রেল স্টেশনে নেমে ইমামউদ্দিনকে হস্তান্তর করার সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে ঠাকুরগাঁও ডিবি পুলিশের ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম ও সাইফুল ইসলামসহ একটি মাদক অভিযানিক দল। 
যার আনুমানিক মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত মোটরসাইকেল, ট্রেনের টিকিট,মোবাইলের সিমসহ মোবাইল ফোন জব্দ করা হয়।
এ নিয়ে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করেন, নবিউল ইসলাম ডিবি বলে সংবাদ সম্মেলনে  জানানো হয়। 
হুমায়ুন কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)