সাবেক যোগাযোগ মন্ত্রীর রুহের মাগফেরাতে ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া মাহফিল

Generic placeholder image
  Ashfak

সাবেক যোগাযোগ মন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ আবুল হোসেনের মৃত্যুেতে তার রুহের মাগফেরাত কামনার জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছে ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মিরা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর)  রাতে ইশার নামাজের পরে ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে। 


মাদারীপুর সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন সরদারের সঞ্চালনায় তার রুহের মাগফেরাত কামনা জন্য দোয়া পেশ করেন মোবারকদী জামের মসজিদের ইমাম ও খতিব  মাওলানা জামান উদ্দীন।  মোনাজাত  প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ মাদারীপুর জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস হাওলাদার। 

বাংলাদেশ আওয়ামী লীগ ঝাউদি ইউনিয়নের সভাপতি মোঃ ফিরোজ মুন্সী, বাংলাদেশ আওয়ামী লীগ ঝাউদি ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মজুমদার, সহ সভাপতি জাহিদ হাসান কামাল তালুকদার, সহ সভাপতি জলিল ফকির, সহ সভাপতি লুতফর সরদার, সহ সভাপতি বাদল কাজী,সহ সভাপতি দেলোয়ার মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক লিটন কাজী, ক্রিয়া সম্পাদক  আলমগীর বেপারী,৪ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি রকিব সরদার, ৫ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি বাবলু শেখ ও সাধারণ সম্পাদক জব্বার চৌধুরী,২ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক উথান মজুমদারসহ প্রমুখ।

রাকিব হাসান, মাদারীপুর 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)