লালমনিরহাটে অটোচালককে শ্বাসরোধে হত্যার ৪ মাস পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

Generic placeholder image
  Ashfak

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে আশরাফুল আলম (১৯) নামে এক অটো চালককে হত্যার প্রায় চার মাস পর মাটির নিচ থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে রংপুর র্্যাব-১৩।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা এলাকার মকলেছুর রহমান মাষ্টারের বাড়ির একটি কক্ষে মাটির নিচ থেকে আশরাফুলের  মরদহটি উদ্ধার করা হয়।

নিহত আশরাফুল আলম কুলাঘাট ইউনিয়নের চর খাটামারী এলাকার ইয়াকুব আলীর ছেলে।

রংপুর র্্যাব-১৩ এর অধিনায়ক আরাফাত ইসলাম জানান, গত ২৫ জুন লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চরখাটামারী এলাকার ইয়াকুব আলীর ছেলে অটো চালক আশরাফুল হক নিখোঁজ হয়। 

নিখোঁজ অটো চালককে খুজতে লালমনিরহাট পুলিশ ও র্্যাবের একটি টিম  তিনমাস ধরে  এক যোগে কাজ করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় সন্দেহ মুলক আসামী মনির হোসেন নামে একজনকে বুধবার (২৬ অক্টোবর) রাতে গাজিপুর থেকে গ্রেফতার করা হয়। পরে রংপুর র্্যাব অফিসে তাকে নিয়ে এসে জিজ্ঞেসাবাদ করলে সে অটো চালককে তার এক সহযোগীর সহায়তায় হত্যা এবং  পরে তাদের ভাড়াটে বাড়ির একটি কক্ষে মাটির নিচে পুতে রাখার বিষয়টি স্বীকার করে। পরে তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা এলাকার মকলেছুর রহমান মাষ্টারের বাড়ির একটি কক্ষের মাটির নিচ থেকে হাত-পা বাঁধা অবস্থায় আশরাফুলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

এবিষয়ে, লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  ময়না তদন্ত সম্পন্ন করে তার পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।
এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)