ফরিদপুরের চরভদ্রাসনে প্রবাসী ও তরুণ উদ্যোক্তাদের সহায়তায় পপি

Generic placeholder image
  Ashfak

প্রবাসী, ক্ষুদ্র ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তাদের সহায়তা করতে ফরিদপুরের চরভদ্রাসনে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) এর ২৬৭ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার  দুপুরে চরভদ্রাসন উপজেলা সদরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে শাখার উদ্বোধন করেন পপি’র প্রধান কার্যালয়ের সহকারি পরিচালক সঞ্জীব চন্দ্র ভদ্র।
পপি’র নবাবগঞ্জ রিজিওনের প্রোগ্রাম ম্যানেজার মো: শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের ম্যানেজার আব্দুস সবুর খান, সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান।এসময় পপি’র সহকারি প্রোগ্রাম ম্যানেজার রফিকুল ইসলাম, চরভদ্রাসন শাখার ম্যানেজার বিশ্বনাথ দে, সহকারি ম্যানেজার সুজন পাল, মাঠ কর্মকর্তা মেহেদী হাসান, অনির্বান দত্ত, শিউলি ইয়াসমিন সহ কর্মকর্তাবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।পরে সমিতির সদস্যদের হাতে ২২ লাখ টাকার ঋনের চেক তুলে দেন অতিথিবৃন্দ। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবত বিদেশে গমনইচ্ছুক ব্যাক্তি, প্রবাসী, ক্ষুদ্র ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তাদের সহজ শর্তে ঋন প্রদান করে সহায়তা করে আসছে।
পপি’র প্রধান কার্যালয়ের সহকারি পরিচালক সঞ্জীব চন্দ্র ভদ্র জানান, চরভদ্রাসনে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) এর ২৬৭ তম শাখার উদ্বোধন করা হলো। পপি দীর্ঘদিন যাবত বিদেশে গমন ইচ্ছুক যুবকদের, ক্ষুদ্র ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তোদের ঋন দিয়ে সহায়তা করে আসছে।
তিনি আরো বলেন, দেশের বিভিন্ন স্থানে আমাদের শাখা রয়েছে। দক্ষিনাঞ্চলে পদ্মা সেতু উদ্বোধনের পর আমরা নতুন শাখার উদ্বোধন করছি। বিশেষ করে যে অঞ্চলগুলোতে প্রবাসী এবং বিদেশ গমনেচ্ছুক যুবক বেশি রয়েছে সেই সকল এলাকাগুলোতে আমরা নতুন শাখা উদ্বোধন করছি। অর্থের সংকটে বিদেশ যেতে সমস্যা যাতে না হয় সেজন্য আমরা শাখা খুলেছি, তাদের সহায়তা করতেই আমাদের পরিসর বাড়ানো হচ্ছে। খুব সহজ শর্তে আমরা ঋন প্রদান করে থাকি।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)