ফরিদপুরে বিশ্বমান দিবস পালিত 

Generic placeholder image
  Ashfak

ফরিদপুরে বিশ্বমান দিবস পালিত হয়েছে। ফরিদপুর জেলা প্রশাসন  ও  বিএসটিআই, এর উদ্যোগে এ উপলক্ষে  এক আলোচনা সভা  আজ বেলা ১২:৩০ টায়  জেলা প্রশাসক সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত হয়। 
এবারের প্রতিপাদ্য বিষয় হলো “সমন্বিত উদ্যোগে টেকসই উন্নত বিশ্ব বিনির্মাণে-মান"।

অনুষ্ঠানে  বিএসটিআই এর   উপ-পরিচালক  প্রকৌশলী  মোঃ শাহাদৎ হোসেন এর সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ফরিদপুরের জেলা প্রশাসক  মোঃ কামরুল আহসান তালুকদার
 তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে   স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের গুনগত মান সম্পন্ন পণ্য তৈরির গুরুত্ব আরোপ করেন।এছাড়া  স্কুল কলেজের ছাত্র ছাত্রীদেরকে বিএসটিআই মান সম্পর্কে সচেতন করার আহবান করেন। 
 দিবসের প্রতিপাদ্য সম্পর্কিত বিষয়ভিত্তিক প্রবন্ধ উপস্থাপন করেন  প্রকৌশলী  মোঃ মিজানুর রহমান, অধ্যক্ষ, ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ, ফরিদপুর। 

এছাড়া মুক্ত আলোচনাপর্বে আলোচনা করেন   করেন মোঃ মামুনুর রশিদ, লোটাস ড্রিংকিং ওয়াটার, সদর, রাজবাড়ী মোঃ সেলিম মিয়া, বিসমিল্লাহ বেকারী, সদর, ফরিদপুর এবং মোঃ রিফাত ইসলাম, ওয়েসিস বেকারী, সদর, ফরিদপুর। এছাড়াও জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, শিল্প ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং ফরিদপুর শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)