বদলগাছীতে স্বামীর পরকিয়ায় স্ত্রী সহ দুই সন্তানের আতহত্যার চেষ্টা 

Generic placeholder image
  Ashfak

নওগাঁর বদলগাছী উপজেলায় স্বামীর পরকীয়ার কারণে ২ শিশু সন্তানসহ ট্রেনে কেটে আত্মহত্যার চেষ্টা গৃহবধূ শিউলি বেগমের।

উপজেলার ২নং মথুরাপুর ইউপির লক্ষীকূল গ্রামের মৃত.রইচ উদ্দীনের মেয়ে শিউলি বেগমের সঙ্গে বিয়ে হয় পাশের মড়োল গ্রামের মিজানুর রহমানের ছেলে মিঠু হাসানের সাথে, বিয়ের কিছু দিন পর চাকুরীর উদ্দেশ্য দুজনেই ঢাকা যান আশুলিয়া,একটি গার্মেন্টসে কাজ করেন শিউলি। 
শিউলির বাবার জমি বিক্রি করে প্রায় ৫ লক্ষ টাকা দিয়ে মিঠু হাসানকে ছোট একটি ব্যবসায় দাড় করে দেন।দুই সন্তাকে নিয়ে তাদের সংসার ভালোই চলছিল। 
এর মধ্যে মিঠু হাসান ঢাকা আশুলিয়াতে একটি মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়লে শুরু হয় সংসারে অশান্তি।
বাধা দিলেই মিঠু হাসান শিউলির উপর শুরু করে অমানবিক নির্যাতন। এমনকি সিগারেটের আগুন দিয়ে শরীরের গোপনীয় স্থানে আঘাত। নির্যাতনের শিকার হয়ে শিউলি বেগম ২ নং মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা সহ গ্রামের মন্ডল প্রধানের কাছে নালিশ করে। সেখানে কোন ফল না পাওয়ায় অবশেষে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আশুলিয়া ঢাকায় মামলা দায়ের করে। সি,আর মামলা নং ১৩০/২০২৩। মামলা দায়ের পর শিউলি বেগম শিশু বাচ্চাদের নিয়ে বাড়ীতে ছুটি আসে,সেখানে মিঠু হাসান এসে ছোট সন্তানদের সামনে শিউলিকে মারপিট সিগারেটের আগুন লাগিয়ে নির্যাতন করে।
স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামবাসির সহযোগিতা নিয়ে মিঠু হাসানের ভাই, মা’সহ ৩ জনকে আসামী করে নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -০২মামলা দায়ের করে মামলা নং ২৮/২৩ নাঃশিঃ।
দীর্ঘদিন ধরে কোন সুরাহা না পাওয়ায় গত ২৫/০৯/২৩ তারিখে আদালতে মামলার শুনানির তারিখ ছিল। সেখানে মিঠু হাসানও এসেছিল মামলা তুলে নিতে শিউলিকে হুমকি দিয়ে বলে মামলা করে তুই আমার কিছুই করতে পারবিনা বলে প্রাণনাশের হুমকি দেন।

এ জন্য সবার অজান্তে সান্তাহার জংশনে গিয়ে ২ শিশু সন্তান সহ আত্মহত্যার চেষ্টা করে। সেখান স্থানীয় লোকজন রক্ষা করে খবর পেয়ে  তার ভাই চঞ্চল হোসেন সেখখান থেকে নিয়ে তাদের বিয়ে আসেন। 
এ ব্যাপারে শিউলি বেগম বলেন, আমার ১৬ বছর সংসার ভেঙ্গে  শেষ হয়েছে। এখন আমার করার কি আছে স্বামীর পরকীয়ার কারণে আমার সব কিছু নষ্ট হয়েছে আমার আর বেঁচে থেকে লাভ কি?

রহমতউল্লাহ আশিক,নওগাঁ

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)