রাণীশংকৈলে সামাজিক সম্প্রীতি কমিটির সভা 

Generic placeholder image
  Ashfak

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার ৩ অক্টোবর সকাল সাড়ে ১১টায় উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়। 
ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, অতিরিক্ত জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, এএসপি(সার্কেল) রেজাউল হক,  সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলী, সাবেক সংসদ সদস্য ও জেলা আ'লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, আ'লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ওসি গুলফামুল ইসলাম, জেলা সদর উপজেলা চেয়ারম্যান ও পূজা উদযাপন সভাপতি অরুণাংশ দত্ত টিটো, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তপন ঘোষ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সম্পাদক প্রবীর গুপ্ত। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক নেতা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আসন্ন দুর্গাপুজায় সামজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করে আরো বক্তব্য দেন- উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ছবিকান্ত দেব ও সাধারণ সম্পাদক সাধন বসাক, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি প্রাণগোবিন্দ সাহা,
প্রেসক্লাব(পুরাতন)  সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী,পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,আব্দুল হামিদ মাস্টার, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কালাম,আবুল কাসেম,আতিকুর রহমান, মতিউর রহমান ও আব্দুল বারী প্রমুখ। 
জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার তাদের বক্তব্যে আসন্ন দুর্গাপুজা সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হবার লক্ষ্যে নিজ নিজ প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।এই সাথে তারা উপজেলার ৫৬ টি পূজা মন্ডপ কমিটিকে নির্দেশিত দায়িত্ব সম্পুর্ণভাবে পালনের জন্য পরামর্শ দেন। সঞ্চালনা করেন অধ্যাপক প্রশান্ত বসাক। 
হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)