ফরিদপুরের উপজেলায় নয় কেজি গাঁজা ও বিদেশী মদসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

Generic placeholder image
  Ashfak

ফরিদপুরের ভাঙ্গায় নয় কেজি গাঁজা ‌ ও বিদেশী মদ সহ একজনকে গ্রেফতার করা হয়েছে।আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 গতকাল ৩০ সেপ্টেম্বর  বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ভাঙ্গা টোল প্লাজা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ট্রাভেল ব্যাগে করে ঢাকাগামী যাত্রীবাহী বাসযোগে গাঁজা ও বিদেশী মদ পরিবহনকালে আনুমানিক ২,৭১,২০০/- (দুই লক্ষ একাত্তর হাজার দুইশত) টাকা মূল্য মানের ০৯ (নয়) কেজি গাঁজা ও ০১ বোতল বিদেশী মদসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ গোলাম রসুল (২৩), পিতা-মৃত মহসিন শেখ, স্থায়ী ঠিকানা-পূর্ব বাগমারা, থানা-রূপসা, জেলা-খুলনা বলে জানা যায়। 

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাভেল ব্যাগে করে যাত্রীবাহী বাসযোগে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। 

 গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।কে এম শাইখ আকতার,লেঃ কমান্ডার (কোম্পানী অধিনায়ক) র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)