৫০তম গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন মিরসরাইয়ের বালিকা ফুটবলাররা সংবর্ধিত 

Generic placeholder image
  Ashfak

মিরসরাইয়ে ৫০তম গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন ও চট্টগ্রাম বিভাগীয় রানার্স আপ এর গৌরব অর্জন করা করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে মিরসরাই উপজেলা প্রশাসন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় মিরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার  মনিরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র রায়, করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন, প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া, মিরসরাই উপজেলা হাসপাতাল ও ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ কাশেম, সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর, মাহবুব পলাশ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফজলুল করিম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কেএম সাঈদ মাহমুদ, মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহমান ঈশান। 

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে উপজেলার পক্ষ থেকে বিশেষ পুরস্কার ও এসএসসি ৯৬ ব্যাচের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের বালিকা ফুটবল দলের ট্রেইনার পলাশ চন্দ্র মল্লিককে সন্মাননা স্মারক প্রদান করা হয়। 
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন বলেন, মিরসরাই থেকে এই মেয়েরা কলসিন্দুর মেয়েদের মত আগামীতে জাতীয় চ্যাম্পিয়ান হবে বলে আশা করছি। করেরহাটের ক্ষুদ্রনৃগোষ্ঠী পাড়ার দরিদ্র পরিবারের ছেলেমেয়েদের শিক্ষার খরচ উপজেলা প্রশাসন থেকে দেওয়া হবে।
রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)