ফরিদপুর বিশ্ব নদী দিবসে কুমার নদের দখল ও দূষন রোধে মানববন্ধন

Generic placeholder image
  Ashfak

“নদী বাচাঁও,দেশ বাচাও” এই শ্লোগানে ফরিদপুরে বিশ্ব নদী দিবস উপলক্ষে কুমার নদের দখল ও দূষন রোধে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে ।আজ
রবিবার  সকাল ৯টায় ফরিদপুর শহরের  আলীপুর ব্রীজ সংলগ্ন কুমার নদীর তীরে বির্সজন ঘাটে ফরিদপুর পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে এই মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।
 পরিবেশ উন্নয়ন ফোরামের সভাপতি কাজী সিরাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত মানবন্ধনে বক্তব্য রাখেন ফরিদপুর পরিবেশ উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক সাংবাদিক মনিরুজ্জামান মনির। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সম্পাদক আলেয়া বেগম,
কোষাধক্ষ্য এবিএম নজরুল ইসলাম সাহিন,নির্বাহী সদস্য নারগীস আক্তার,অহেদুজ্জামান,মোঃ বাতেন,আরিফ ইসলাম,মোনয়ারা বেগম,ইব্রাহিম শেখ,শহিদুল ইসলাম শহিদ প্রমুখ। 
এসময় বক্তারা বলেন, কুমার নদ ফরিদপুরের প্রান, এই কুমার নদের অবৈধ দখল ও দূষন রোধে সবাইকে এগিয়ে আসতে হবে। ইতিমধ্যে ফরিদপুর জেলা প্রশাসক এই নদী রক্ষায় উদ্যোগ গ্রহন করেছে। এই উদ্যোগের দৃশ্যমান অগ্রগতি দেখতে চাই ফরিদপুর বাসী। প্রশাসনের সকল উদ্যোগে সাথে পরিবেশ উন্নয়ন ফোরাম পাশে থাকবে। আমরা এই মানববন্ধন থেকে প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি। আপনারা নদীর অবৈধ দখলদারদের উচ্ছেদ অভিযান শুরু করুন। নদীকে তার স্বাভাবিক গতি ফিরিয়ে দিন। এছাড়া কুমার নদের উৎসমূখে দুটি সুইস গেট খুলে দেওয়ার দাবী জানানো হয়।
ফরিদপুর জেলা প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)