ফুলবাড়ীতে আজিমুল টেকনোলজি লিমিটেডের লটারি ও পুরষ্কার বিতরণ

Generic placeholder image
  Ashfak

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মা সিনথেটিক ডিটারজেন্ট পাউডার উৎপাদনকারী প্রতিষ্ঠান আজিমুল টেকনোলজি লিমিটেডের উদ্যোগে লটারি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর ২০২৩) বিকেলে উপজেলার বালারহাট বাজারে এ লটারি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। লটারিতে সাতটি পুরস্কারের মধ্যে প্রথম পুরস্কার হিসেবে ছিল একটি রেফ্রিজারেটর। 

লটারি ও পুরস্কার বিতরকালে উপস্থিত ছিলেন, মা সিনথেটিক ডিটারজেন্ট পাউডারের প্রস্তুত, মোড়কীকরণ এবং বাজারজাত কারক প্রতিষ্ঠান আজিমুল টেকনোলজি লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর আবু সাইদ ও পরিচালক মোঃ আজিজুল ইসলাম।

আজিমুল টেকনোলজি লিমিটেডের পরিচালক আজিজুল ইসলাম জানান, তিনি দীর্ঘদিন ঢাকায় ডিটারজেন্ট পাউডার ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন। এখন উন্নতমানের মেশিন নিয়ে এসে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের মাস্টারপাড়া, পূর্ব ফুলমতি গ্ৰামে নিজ বাড়িতে ডিটারজেন্ট পাউডার উৎপাদন করা শুরু করেছেন। ইতিমধ্যে তার প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্য স্থানীয় হাটবাজার ছাড়াও আশেপাশের বাজারে ব্যাপক সাড়া তুলেছে। এসময় প্রতিষ্ঠানটির স্থায়ীত্ব ধরে রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় মা সিনথেটিক ডিটারজেন্ট পাউডার উৎপাদনকারী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর আবু সাইদ বলেন, মা ডিটারজেন্ট পাউডার উন্নত পদ্ধতিতে উৎপাদন করা হয়। এটি অন্যান্য পাউডারের তুলনায় উন্নতমানের। ফলে কাপড়ে শুভ্রতার চমক নিয়ে এসে কাপড়কে করে তুলবে নতুনের মতো উজ্জ্বল। তাই ক্রেতাদের নিকট দিন দিন এ পাউডারের প্রতি আগ্রহ সৃষ্টি হচ্ছে।

এসময় নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী, নালডাঙ্গা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ সরকার, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)