ফরিদপুরে মহিলা আওয়ামীলীগের উদ্দোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

ফরিদপুরে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।জাতীয় শোক দিবস ১৫ই আগষ্ট ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরনে আজ মঙ্গলবার বিকেল চারটায় জেলা পরিষদ সম্মেলন কক্ষে এ কর্মসূচি পালন করা হয়।
ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুন্নাহার মুহিতের সভাপতিত্বে এবং মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নুসরাত রাসুল তানিয়ার সঞ্চালনায় এ  সময় বক্তব্য রাখেন  ফরিদপুর জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, ফরিদপুর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য আন্জুমআরা বেগম, ফরিদপুর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি বিলকিস বানু, খুশি খন্দকার, এ্যাডঃ সুচিত্রা, ফেরদৌসী শিখা, যুগ্ম সাধারণ সম্পাদক চায়না, সাংগঠনিক সম্পাদক লাবনী, প্রচার সম্পাদক গুলশানারা খানম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনা খানম, দপ্তর সম্পাদক মাহাবুবা তামান্না চুমকি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারহা দিবা, ধর্ম বিষয়ক সম্পাদক নাসিমা হক, কৃষি ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুফিয়া বেগম, মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মীনা আক্তার, মধুখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম, ফরিদপুর জেলা যুব মহিলালীগের যুগ্ম আহ্বায়ক রাবেয়া বৃষ্টি এ সময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন 
আলোচনা সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
বাংলাদেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হচ্ছে।
অন্যদিকে বিএনপি জামাত দেশের এই পরিস্থিতিকে অস্থিতিশীল করার চেষ্টার লিপ্ত রয়েছে। তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একের পর এক কর্মসূচি দিয়ে সরকারের উন্নয়নমূলক কার্যক্রমকে ‌ বাধাগ্রস্ত করছে।
আমাদের এই ব্যাপারে সচেতন থাকতে হবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। সে লক্ষ্যে এখন থেকে কাজ করতে হবে।
পরিশেষে সকলের আত্বার মাগফিরাত কামনা মোনাজাত করা হয়৷উল্লেখ্য যে উক্ত কর্মসূচি পালন শেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খবার বিতরণ করা হয়।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)