ফুলবাড়ীতে ২২২ বোতল ফেনসিডিলসহ উচ্চ বিদ্যালয়ের পিয়ন গ্রেফতার 

Generic placeholder image
  Ashfak

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের পিয়ন মনোয়ার হোসেন মুন্না (২৫) কে ২২২ বোতল ফেনসিডিল সহ কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা হাতেনাতে গ্রেফতার করেছে। 

রবিবার ২০ আগষ্ট রাত সাড়ে দশটার দিকে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ- পরিদর্শক আব্দুর রহমানের নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্নার বাড়ীতে অভিযান চালিয়ে ফেনসিডিল সহ তাকে হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মনোয়ার হোসেন মুন্না উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম বালাতাড়ী গ্রামের আবুল বাশারের ছেলে এবং বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী (পিয়ন)। 

বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: এখলাছুর রহমান জানান, ফেনসিডিল সহ গ্রেফতার হয়ে থাকলে  তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। 

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ- পরিদর্শক আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়ীতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়ী ভিতর থেকে বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করে আসামীকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। পরে রবিবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করে আসামীকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। 
ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)