শোকবহ আগস্টে এতিম শিক্ষার্থীদের মাঝে নোবিপ্রবি নীলদলের খাবার বিতরণ 

Generic placeholder image
  Ashfak

শোকাবহ আগস্ট ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সংগঠন নীল দলের উদ্যোগে এতিমখানায় দোয়া মাহফিল ও ৩০০ এতিম শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করা হয়। 

আজ(১৬ আগস্ট) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাংলা বাজার এলাকার একটি এতিমখানায় এ আয়োজন করা হয়। এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে এতিম শিক্ষার্থীদের খাবারের আয়োজন করা হয়।

এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আব্দুল বাকী।এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন নীল দলের সভাপতি অধ্যাপক ড.এমডি মাসুদ রহমান, নীলদলের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইকবাল হোসেন সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক মো:মুহাইমিনুল ইসলাম সেলিম সহ নীল দলের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সাধারণ সদস্যবৃন্দ। 

নীল দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুমন বলেন," জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজকের আয়োজন করা হয় । এ আয়োজনে এতিমখানার ৩০০ জন ছাত্রের জন্য দুপুরে খাবারের ব্যবস্থা করা হয়।"
নোবিপ্রবি প্রতিনিধি 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)