জাতীয় শোক দিবস উপলক্ষে কমলগঞ্জে বিজিবি’র উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা

Generic placeholder image
  Ashfak

সীমান্ত রক্ষা ছাড়াও বিভিন্ন ধরনের জনকল্যানমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। এরই অংশ হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) শ্রীমঙ্গল সেক্টর ও অধীনস্থ ব্যাটেলিয়ান (৪৬ বিজিবি) এর উদ্যোগে সহ¯্রাধিক গরীব ও দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় কমলগঞ্জ উপজেলার কুরমা চা বাগানে ৬ শতাধিক গরীব ও দু:স্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রধান করা হয়। বিকাল ৫টায় চাম্পারায় চা বাগানে ৪ শতাধিক গরীব ও দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী (চাল, ডাল, তেল, চিনি প্রভৃতি) বিতরণ করা হয়। 
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টর সদর দপ্তরের কমান্ডার কর্ণেল এ এইচ এম ইয়াসীন চৌধুরী, অধিনায়ক ল্যা: কর্র্ণেল মোহাম্মদ মিজানুর রহমান সিকদার, সহকারী পরিচালক মো. মাহফুজ আহমদসহ বিজিবি অন্যান্য সদস্যরা।
প্রধান অতিথির বক্তব্যে বিজিবি শ্রীমঙ্গল সেক্টর সদর দপ্তরের কমান্ডার কর্ণেল এ এইচ এম ইয়াসীন চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঠিক ইতিহাস জেনে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যেসোনার বাংলা গড়ার জন্য একযোগে কাজ করতে হবে। তিনি ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।
এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)