রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ই আগস্ট পালিত

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১৫আগস্ট) সকালে দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, থানা, আনসার ভিডিপিসহ বিভিন্ন সরকারি দপ্তর, পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা, ১মিনিট নিরবতা পালন ও মোনাযাত করে কর্মসূচির শুরু করা হয়। 
পরে উপজেলা সভাকক্ষে ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবন দর্শনের উপর আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, 
পোরমেয়র মোস্তাফিজুর রহমান,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম,সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা,ওসি গুলফামুল ইসলাম মন্ডল, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মহিলা আ.লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন প্রমুখ। 
এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা- কর্মচারী, সামাজিক- রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধুর উপর রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 
হুমায়ুন কবির, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)