রাণীশংকৈলে নতুন হাজীদের সংবর্ধনা,পুনর্মিলনী ও আলোচনাসভা  

Generic placeholder image
  Ashfak

 ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা হাজী সংগঠনের আয়োজনে শনিবার (১২ আগস্ট) নতুন হাজীদের সংবর্ধনা এবং নতুন-পুরাতণ হাজীদের নিয়ে পুনর্মিলনী,মতবিনিময়  আলোচনাসভা ও দোয়া-খায়ের অনুষ্ঠিত হয়। 
এ উপলক্ষ্যে এদিন দুপুরে পৌরশহরের শান্তা কমিনিউটি সেন্টারে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা হাজী সংগঠনের সভাপতি আলহাজ্ব এ ডে এম সুলতান। 
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক স১১ইদুল হক। পুরাতন হাজীদের মধ্যে বক্তব্য দেন, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, আলহাজ্ব হাজিরউদ্দিন মাস্টার, 
আলহাজ্ব মুনসুর আলম ব্যাংকার, আলহাজ্ব আবু তোয়াহা ও আলহাজ্ব দবিরউদ্দিন। নতুন হাজীদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মকলেসুর রহমান,আলহাজ্ব বাদল ইসলাম। 
হাজী এজেন্টদের মধ্যে বক্তব্য দেন, হাফেজ মাওলানা আলহাজ্ব শহিদুল্লাহ,আলহাজ্ব জালালউদ্দিন, আলহাজ্ব হাবিবুল্লাহ ও আলহাজ্ব শাহ-আলম। 
এছাড়াও অনুষ্ঠানে হাজী সংগঠনের বিভিন্ন সদস্য এবং উপজেলার দুই শতাধিক হাজী ও হাজী সাহেবানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা এ উপজেলার সকল হাজীদের নৈতিকতার সহিত পথচলা, নতুনভাবে হজ্জে আগ্রহীদের বিভিন্ন সুপরামর্শ দেয়া এবং  সংগঠনের পক্ষ থেকে হাজীদের সকল প্রকার বিপদে-আপদে পাশে থাকার কথা ব্যক্ত করেন।পরে যোহরের নামাজ শেষে দোয়া-খায়ের ও দুপুরের খাওয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা হাজী সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. রবিউল আলম। 
হুমায়ুন কবির,রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)