বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার জন্মদিনে নোবিপ্রবির বঙ্গমাতা হলে নানান আয়োজন

Generic placeholder image
  Ashfak

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে সারাদিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের  আয়োজন করা হয়। 

মঙ্গলবার (৮ আগস্ট)  বেলা ১২ টায়  বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে আয়োজনের সূচনা করা হয়েছে।  অতঃপর বিকাল ৫ ঘটিকায় আলোচনা সভা, আলোকচিত্র প্রদশর্ন,‌ হলের কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা  এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড. মোহাম্মদ মহিনুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্সেস এর পরিচালক অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন, হযরত বিবি খাদিজা হলের প্রভোস্ট ড. মোঃ রফিকুল ইসলামসহ ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ এবং শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
নোবিপ্রবি প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)