ঠাকুরগাঁওয়ে অনৈতিক কাজে জড়িত থাকা অবস্থায় পুলিশের হাতে আটক ৫

Generic placeholder image
  Ashfak

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সেনগাঁও নোহালী গ্রামের এক বাড়িতে ঘরের ভেতরে অনৈতিক কাজ করার সময় গত শনিবার (৫ আগস্ট) বিকালে হাতেনাতে তিন যুবক ও দুই নারীকে আটক করেছে থানা পুলিশ।
আটককৃতরা হলেন ঠাকুরগাঁও সদরের বান্দিপাড়া গ্রামের জুই(২৭) ,বগুড়ার শানু বেগম (২৯)রানীশংকৈল উপজেলার মিরডাঙ্গী গ্রামের রেজাউলের ছেলে শাহিন আলম (২২), ঠাকুরগাও সদরের ফেরশাডাঙ্গীর হামিদুলের ছেলে রাজ্জাক (২৭) এবং একই গ্রামের আজিজুরের ছেলে শামীম (২৩)।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ সেখ জানান, নোহালী গ্রামের সালেহার বাড়িতে দীর্ঘদিন ধরে অনৈতিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়ির ভিতরে বিভিন্ন কক্ষ থেকে তিন খদ্দের ও দুই নারীকে আটক করা হয়। তবে মূল হোতা সালেহা পালিয়ে যায়। অভিযানের খবর ছড়িয়ে পড়লে এলাকার শত শত মানুষ সেখানে ভীড় জমায়। পরে উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির, সহকারী পুলিশ সুপার পীরগঞ্জ সার্কেল মঞ্জুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।স্থানীয়রা জানান, সালেহা বেগম এক সময় রাজধানী ঢাকায় অনৈতিক কার্যক্রমের সাথে জড়িত ছিল। কয়েক বছর আগে পীরগঞ্জে এসে পৌর শহরে বাড়ি ভাড়া নিয়ে অনৈতিক কর্মকান্ড পরিচালনা করেন। বর্তমানে নোহালী গ্রামে নিজে বাড়ি করে সেই বাড়িতে ছোট ছোট কক্ষ বানিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের এনে অনৈতিক কর্মকান্ড পরিচালনা করছেন। এলাকার লোকজন বাধা দিলে অনেকের বিরুদ্ধে মামলা করেছেন সালেহা ও তার লোকজন। 
ভয়ে তার বিরুদ্ধে কথা বলার সাহস হারিয়ে ফেলেন এলাকাবাসি। এতে 
আরো বেপরোয়া হয়ে উঠে সালেহা। 
অভিযোগ রয়েছে, প্রশাসের কিছু লোক, বিভিন্ন নেতা ও কতিপয় জনপ্রতিনিধিকে হাত করে সালেহা তার এ অনৈতিক ব্যবসা চালিয়ে যান। সম্প্রতি পীরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ হিসেবে আব্দুল লতিফ সেখ যোগদান করেন এবং তিনি সেখানে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেন। পুলিশের এমন অভিযানে খুশি এলাকাবাসি।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ সেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সালেহা নামে এক নারীর বাড়িতে দেহ ব্যবসায় চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তিন জন পুরুষ ও দুই নারীকে আটক করা হয়েছে। এ নিয়ে তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত আইনে মামলা রুজু করা হয়েছে। 
আসামীদে জেলা বিজ্ঞ আদালতে প্ররণ  করা হয়েছে। ওসি আরো জানান যাদের বাড়িতে  অনৈতিক কার্যকলাপ চলছিল সেই সালেহা বেগমসহ ৩ জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 
হুমায়ুন কবির, ঠাকুরগাঁও

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)