ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

সারাদেশে  বিএনপি জামাতের নৈরাজ্য অগ্নিসংযোগ জ্বালাও পোড়াও ‌ বিশৃংখলার প্রতিবাদে আজ শুক্রবার বিকেলে  বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে শহরের আলিপুরে হাসিবুল হাসান লাবলু সড়কে   আওয়ামী লীগ অফিস চত্বরে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ শান্তি সমাবেশে ফরিদপুর জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ , মৎস্যজীবী লীগ জাতীয় শ্রমিক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।
বক্তারা বলেন সারাদেশে বিএনপি জামাত একের পর এক নৈরাজ্য কর কর্মকান্ড সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে । কিন্তু তাদের এই চেষ্টা সফল হতে দেব না। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত  প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি শামীম হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ‌ ইশতিয়াক আরিফ।
এ সময় মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়া, জাতীয় শ্রমিক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ নাছির, সাধারণ সম্পাদক ইমান আলী মোল্লা, কোতোয়ালি থানা শ্রমিক লীগের সভাপতি মোঃ সেলিম শেখ সাধারণ সম্পাদক ‌ মোহাম্মদ মিঠু মিয়া  শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ শান্ত, হোটেল শ্রমিক ইউনিয়ন ফরিদপুর জেলা শাখার সভাপতি হাফিজুর রহমান খান লাবু, সাধারণ সম্পাদক মজিবর মোল্লা। সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)