অম্বিকাপুর ইজিবাইক শ্রমিক ইউনিয়ন ফুটবল প্রতিযোগিতা,সিনিয়র একাদশ চ্যাম্পিয়ন

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর শহরের অম্বিকাপুরে অনুষ্ঠিত অম্বিকাপুর ইজিবাইক শ্রমিক ইউনিয়নের প্রদর্শনী ফুটবল খেলা আজ শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয় অম্বিকাপুর পাট গোডাউনের মাঠে অনুষ্ঠিত এই খেলায় চ্যাম্পিয়ন হয় সিনিয়র একাদশ তারা টাইব্রেকারে জুনিয়র একাদশকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে নির্ধারিত সময়ের খেলা দুই দুই গোলে ড্র ছিল যদিও খেলার সব কয়টি গোল হয়েছে দ্বিতীয়ার্ধে এতে জুনিয়র একাদশের পক্ষে ফয়সাল দুটি এবং সিনিয়র একাদশের পক্ষে মাসুদ দুটি গোল করে। গুরুত্বপূর্ণ এই খেলার পরিচালনা করেন রেফারি মোহাম্মদ তুহিন। 
খেলা শেষে বিজয়ী দুই দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এতে প্রধান অতিথি থেকে খেলার সার্বিক সহযোগিতা ‌ মোহাম্মদ মিঠু মিয়া, সদস্য সচিব জাতীয় শ্রমিক লীগ কোতয়ালী থানা সম্পাদক। বিশেষ অতিথি ছিলেন আব্দুর রাজ্জাক মিয়া সহ-সভাপতি ফরিদপুর জেলা শ্রমিকলীগ, সালাউদ্দিন শেখ সাবেক সহ-সভাপতি ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ। নাজমুল লাকি মহিলা বিষয়ক সম্পাদিকা জাতীয় শ্রমিক লীগ, মোঃ জুবায়ের খান সদস্য থানা শ্রমিক লীগ,
১০ নং ওয়ার্ড ‌ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুরাদ দেওয়ান। এছাড়া স্থানীয় বাসিন্দাদের মধ্যে ছিলেন মোহাম্মদ জামাল তালুকদার সামাদ তালুকদার, শেখ মোজাহার  মোহাম্মদ বাকু,  ও টুর্নামেন্ট কমিটির সদস্যবৃন্দ।
উল্লেখযোগ্য সংখ্যক দর্শক গুরুত্বপূর্ণ এই খেলাটি উপভোগ করে।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)