মধুখালী উপজেলা ইমাম ও মোয়াজ্জিন ঐক্য সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল

Generic placeholder image
  Ashfak

মধুখালী উপজেলা ইমাম ও মোয়াজ্জিন ঐক্য সংগঠনের  উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার বেলা ২ টায় এ উপলক্ষে  এক প্রতিবাদ মিছিল অনুষ্টিত হয়।
 উক্ত প্রতিবাদ মিছিল মধুখালী উপজেলা মডেল মসজিদের খতিব মাওলানা হাবিবুর রহমান এর সভাপতিত্বে মধুখালী পৌরসভা থেকে শুরু হয়ে রেলগেট সংলগ্ন মধুখালী মডেল স্কুল মাঠে গিয়ে সংক্ষিপ্ত আলোচনার মধ্যে দিয়ে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। 
এ সময় বক্তব্য রাখেন মাওলানা অহিদুল ইসলাম, বৈকন্ঠপুর বিশ্বাসপাড়া জামে মসজিদ,কোড়কদি  ইউনিয়ন।মাওলানা আব্দুল লতিফ, গোপালপুর জামে মসজিদ, মধুখালী পৌরসভা ।‌

হাফেজ মোঃ আলম হোসেন, উজানদিয়া পূর্বপাড়া জামে মসজিদ, কোড়কদি ইউনিয়ন।হাফেজ মো: যুবায়ের হোসেন বায়জিদ, মাঝিবাড়ি জামে মসজিদ,বাগাট।

 মাওলানা মোঃ শরীফুল ইসলাম, চর বাসপুর চেয়ারম্যান বাড়ি জামে মসজিদ,বাগাট।হাফেজ মোঃ নায়েব আলী, পশ্চিম মুন্সিপাড়া জামে মসজিদ,বাগাট।
 হাফেজ মাওলানা মো: মোস্তফা মোল্যা (মুসা), পূর্ব চরবাগাট জামে মসজিদ, নওপাড়া ইউনিয়ন।
 হাফেজ মো: আবু বক্কর, মোল্লাডাঙ্গি পশ্চিম পাড়া জামে মসজিদ,কোড়কদি।মাওলানা হারুনুর রশিদ, সভাপতি, কওমি ওলামা পরিষদ মধুখালী।

 প্রতিবাদ সমাবেশে বক্তারা সুইডেনে পবিত্র কোরআন শরীফ পোড়ানোর প্রতিবাদে সুইডেনের সকল পণ্য বর্জন করার জন্য দেশের সকল ধর্ম প্রাণ মুসল্লীদের প্রতি আহ্বান জানান। এবং সুইডেনের সাথে সকল ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন ও রাষ্ট্রীয় ভাবে উক্ত ঘটনার  প্রতিবাদ জানানোর জন্য সরকারের প্রতি  উদাত্ত আহ্বান জানান।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)