অম্বিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ‌ ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Generic placeholder image
  Ashfak

ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়। 
 এতে মশিউর রহমান মোশারফ মৃধা সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা সম্পাদক নির্বাচিত করা হয়।
অম্বিকাপুর ইউনিয়নের  সভাপতি সোহরাব হোসেন মন্ডলের সভাপতিত্বে পূর্ব ভাষানচর আমিন উদ্দিন  সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ  ত্রি-বার্ষিক সম্মেলন
 অনুষ্ঠিত হয়। 
 সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি  শামীম হক,বিশেষ অতিথি হিসেবে  ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শাহ মোঃ ইশতিয়াক আরিফ, সহ সভাপতি  শ্যামল ব্যানার্জী, সহ সভাপতি মাইনদ্দিন আহমেদ মানু  যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান,  সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ জাহিদ বেপারী ।
এ সময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
 এছাড়া সম্মেলনের উদ্ধোধক হিসেবে ফরিদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা,  সাধারণ সম্পাদক সামচুল হক চৌধুরী, ফরিদপুর জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোঃ নাছির প্রমুখ  উপস্থিত ছিলেন । অনুষ্ঠান পরিচালনা করেন অম্বিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান মোশারফ মৃধা। সম্মেলনে নেতৃবৃন্দ বর্তমান আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের দিক তুলে ধরে  আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে অম্বিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক তৎপরতা জোরদার করার জন্য আহবান জানান। নেতৃবৃন্দ আওয়ামীলীগের বিরুদ্ধে দেশী বিদেশি সকল ষড়যন্ত্রকে রাজপথে থেকে প্রতিহত করার জন্য সকল নেতা কর্মীর প্রতি উদাত্ত আহ্বান জানান।  আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে মোঃ মশিউর রহমান মোশারফ মৃধা  কে  সভাপতি এবং আব্দুর রাজ্জাক মোল্লা কে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য একটি নতুন কমিটি গঠন করে। কমিটির অন্যান্য পদ গুলো আগামী একমাসের মধ্যে পূরণ করার নির্দেশনা প্রদান করে সম্মেলন শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।
ফরিদপুর জেলা প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)