ইন্সপেক্টরশীপ পাশ করলেন লোহাগড়ার কৃতি সন্তান সোহেল রানা

Generic placeholder image
  Ashfak

পরীক্ষায় রেকর্ড নম্বর পেয়ে ইন্সপেক্টরশীপ পাশ করলেন লোহাগড়ার কৃতি সন্তান ডিএমপি মিরপুর মডেল থানায় কর্মরত সাব ইন্সপেক্টর মোঃ সোহেল রানা।

ইন্সপেক্টর মোঃ সোহেল রানা নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামের মরহুম আজম মোল্যার একমাত্র সন্তান এবং ডিআইজি  (সিআইডি) শেখ নাজমুল আলমের ভাতিজি জামাই। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মোঃ সোহেল রানা ২০০৫ সালে লোহাগড়া উপজেলার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। এরপর তিনি ভর্তি হন সরকারি লোহাগড়া আদর্শ কলেজে, সেখান থেকে কৃতিত্বের সাথে ২০০৭ সালে এইচএসসি পাশ করেন। ঢাকার সরকারি তিতুমীর কলেজ থেকে ২০১৩ সালে বাংলা বিষয়ে অনার্স পাশ করেন। একই কলেজ থেকে ২০১৫ সালে তিনি মাষ্টার্স পাশ করেন। 

মানুষকে সেবার লক্ষ্য নিয়ে মোঃ সোহেল রানা পুলিশের সাব-ইন্সপেক্টর পদে ২০১৭ সালে যোগদান করেন। কর্মজীবনের শুরু থেকেই তিনি ঢাকা ডিএমপির অধিনে বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ডিএমপির মডেল থানায় সাব-ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন।

পুলিশ বিভাগে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ তিনি ডিএমপি কমিশনার পুরস্কার, ক্লুলেস হত্যা মামলা তদন্ত করে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তার পুরস্কারসহ অন্যান্য পুরস্কারে ভূষিত হয়েছেন। 

ইন্সপেক্টর মোঃ সোহেল রানা এক প্রতিক্রিয়ায় বলেন,  মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই। তাছাড়া অবহেলিত নড়াইল-লোহাগড়াবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।
ইকবাল হাসান, নড়াইল  প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)