লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের নতুন কমিটি ঘোষণা সভাপতি আসিফ, সেক্রেটারি আইনুল 

Generic placeholder image
  Ashfak

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবের যুব সংগঠন লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের এডভাইজর লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল এর স্বাক্ষরিত ক্লাব প্যাডে কমিটি ঘোষণা করা হয়।

এতে লিও আসিফুল ইসলামকে সভাপতি, লিও জিল্লুর রহমানকে ভাইস প্রেসিডেন্ট, লিও আইনুল ইসলাম চৌধুরীকে সেক্রেটারি ও লিও মেহেদী হাসানকে কোষাধ্যক্ষ করে ২০২৩-২৪ সেবা বর্ষের জন্য ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, প্রেসিডেন্ট এডভাইজর লিও সাইফুদ্দিন রিমন, ভাইস প্রেসিডেন্ট লিও আব্দুল নঈম রাহাদ,জয়েন্ট সেক্রেটারি যথাক্রমে লিও অন্তু কুমার, লিও মোহাম্মদ আবু সাঈদ, লিও আব্দুল্লাহ আল নোমান,জয়েন্ট ট্রেজারার যথাক্রমে লিও ইমাম হোসেন, লিও আলাউদ্দিন রিফাত, লিও খালিদ হাসান জাহিন, টেমার লিও মিনহাজ উদ্দিন, জয়েন্ট টেমার লিও ইমতিয়াজ আলম, টেইল টুইস্টার লিও তৌফিকুল ইসলাম তপু, জয়েন্ট টেইল টুইস্টার লিও নাজুম হাসান রিফাত, প্রোগ্রাম কোর্ডিনেটর লিও রায়হাদ উদ্দিন, সিস্টার কোর্ডিনেটর লিও আইরিন সুলতানা মুক্তা, জয়েন্ট সিস্টার কোর্ডিনেটর লিও মারুফা জাহান, মেম্বারশিপ চেয়ারপার্সন লিও মোহাম্মদ মাহিম উদ্দিন, প্রেস এন্ড পাবলিকেশন অফিসার লিও আবু নোমান, স্পোর্টস চেয়ারপার্সন লিও মেহেদী হাসান, পাবলিক রিলেশন অফিসার লিও কুতুবউদ্দিন আহমেদ এবং কালচারাল চেয়ারম্যান লিও রিফাত এ. নাঈমা।

লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাইয়ের ডিরেক্টর ও লিও ক্লাব এডভাইজর লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল বলেন, লিওইজম হচ্ছে নেতৃত্ব বিকাশের অন্যতম মাধ্যম। তাই প্রতিবছর নতুন কমিটির মাধ্যমে নেতৃত্ব বিকাশের সুযোগ করা হয়। আশা করছি প্রতিবছরের ন্যায় এই বছরও নতুন কমিটি সমাজের অবহেলিত মানুষদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।
রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)