সাংবাদিক পেটানো চিকিৎসকের বিচার শুরু

দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিনিধি শিশির মোড়লকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় রাজধানীর শিকদার মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিয়াক বিভাগের প্রধান চিকিৎসক সফিউল আজমের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

অভিযোগ গঠনের ফলে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

মঙ্গলবার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক শহীদুল ইসলাম আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

আসামিপক্ষের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার বলেন, সাংবাদিক শিশির মোড়লকে মারধরের ঘটনায় আসামি চিকিৎসক সফিউল আজমের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৪ সালের ১৩ মে দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিবেদক শিশির মোড়ল তথ্য সংগ্রহ করতে শিকদার মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিয়াক বিভাগের প্রধান চিকিৎসক সফিউল আজমের চেম্বারে যান।

পরে সেখানে তাকে আটকে রেখে নির্যাতন করেন ওই চিকিৎসক। তার সহযোগী হিসেবে ছিলেন সুফিয়ান। এ ঘটনায় ওইদিনই হাজারীবাগ থানায় শিশির মোড়ল বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর মামলার তদন্তকারী অফিসার ডিবি পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমীন আসামি চিকিৎসক শফিউল আজমের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।
মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় হাসপাতালের স্টাফ আবু সুফিয়ানকে অব্যাহতির আবেদন করেন তদন্ত কর্মকর্তা। মামলার পর চিকিৎসক সফিউল আজমকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

Loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ