ঢাকা পোস্টের ৩য় বর্ষপূর্তি উদযাপন

Generic placeholder image
  Ashfak

মাদারীপুরে ঢাকা পোস্টের ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী)বেলা ১১টার দিকে  মাদারীপুর সাংবাদিক কল্যাণ সমিতির  হল রুমে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এদিকে সকাল সাড়ে এগারো টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ষপূর্তির কেক কাটেন মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ বায়েজিদ হাওলাদার,আইন সহায়তা কেন্দ্র  ফাউন্ডেশনের সভাপতি মোঃ ফায়েজুল শরীফ,কবি ও সাহিত্যক সুবল চন্দ্র বিশ্বাস, শিক্ষা অনুরাগী ও সাংবাদিক গাউছ-উর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদারীপুর পৌর সভার মেয়র খালিদ হোসেন ইয়াদ। তিনি বলেন, ঢাকা পোস্ট অনলাইন নিউজ পোর্টাল মধ্যে সবচেয়ে  শক্তিশালী গণমাধ্যম। দীর্ঘ দু বছর ধরে তারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি ভালো কাজ করছে। আশা করছি এই ধারা অব্যাহত রেখে সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরে পত্রিকাটি এগিয়ে যাবে। একটি স্মার্ট বাংলাদেশ গড়তে গণমাধ্যমটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

সাংবাদিক নেতারা বলেন,সত্য এবং সত্য নিয়ে কাজ করা সাংবাদিকদের কাম্য। আর এই সত্য নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে অনলাইন নিউজ  পোর্টাল ঢাকা পোস্ট।

মাদারীপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ কামাল হোসেন বলেন, ঢাকা পোস্ট মানে একটি মানবিক পোস্ট। ডাকা পোষ্টে নিউজ মানে মানুষের জীবনকে অগ্রসর করে দেওয়া।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মওলা আকন,মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক   এম আর মর্তুজা  মাদারীপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব খান শিশির, মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবুর রহমান বাদল,মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এস এম আরাফাত হোসেন,মাদারীপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ কামাল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাস, প্রথম আলো বন্ধুসভার বন্ধুসভার উপদেষ্টা সোহেল খান, পাশে আছি মাদারীপুর স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বায়োজিদ মিয়া, ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি রিপনচন্দ্র মল্লিক, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি বেলাল রিজভী, চ্যানেল টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার সাগর হোসেন তামিম, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সঞ্জয় কর্মকার অভিজিৎ, বাংলাদেশ টেলিভিশনের সাংবাদিক মেহেদী হাসান সোহাগ, বাংলাভিশন ও সমকালের সাংবাদিক ফরিদ উদ্দিন মুপ্তি, মাই টিভির সাংবাদিক মাসুদুর রহমান, প্রথম আলোর সাংবাদিক অজয় কুন্ডু,আজকালের খবরের সাংবাদিক আরিফুর রহমান, ইমদাদুল হক মিলন দৈনিক সংবাদ সারাবেলা, দৈনিক আমার সংবাদ জাহিদ হাসান লিখন মুন্সী,আব্বাস হাওলাদার, মাসুম হোসেন, দৈনিক আমার বার্তা লিখন মুন্সী,দৈনিক কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওহিদুজ্জামান কাজল 
 শুভ সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের জাহিদ প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন ঢাকা পোস্টের জেলা রাকিব হাসান, সঞ্চালনায় ছিলেন প্রতিদিনের বাংলাদেশে ও ঢাকা প্রকাশের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম নয়ন। ঢাকা পোস্ট
দুই বছর পেরিয়ে তৃতীয় বর্ষের পদার্পণ উপলক্ষে অনুষ্ঠান শেষে অসহায়,রিকশাচালক হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
রাকিব হাসান, মাদারীপুর 

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)