চাউল বিতরণ কর্মসূচীতে দুর্নীতি, প্রতিবাদে বিক্ষোভ

 

 ২ অক্টোবর রবিবার সকাল ১১ টায় ৫০ লক্ষ হত দরিদ্র পরিবারকে ১০ টাকা চাউল বিতরণের কর্মসূচীতে ব্যাপক অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বাংলাদেশের কমিউনিস্টি পার্টি খানসামা উপজেলার ডাকে খানসামার ৬টি ইউনিয়ন থেকে হাজার হাজার হত দরিদ্র বঞ্চিত মানুষ বিক্ষোভ মিছিল সহকারে দিনাজপুর খানসামা উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় ঘেরাও করে।

ঘেরাও কালে খানসামা উপজেলা সম্পাদক আজফজাল হোসেনের সভপতিত্বে বক্তব্য রাখেন জেলা সভাপতি এ্যাড. মেহেরুল ইসলাম, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল, এস.এম. নুরুজ্জামান, অধ্যাঃ গোলাম কিবরিয়া, অধ্যঃ শওকত আলী, এ্যাড. রেয়াজুল ইসলাম রাজু, দয়রাম রায়, ইকবাল হাসান সিদ্দিকী, এস এম চন্দন ও ছাত্রনেতা অমৃত কুমার রায়।
বক্তারা বলেন, অবিলম্বে দুর্নীতি অনিয়মের তালিকা বাতিল করে প্রকৃত হতদরিদ্র মানুষদের তালিকাভুক্ত করেন এবং চাউল প্রদান করেন। গরীব মানুষের চাউল নিয়ে ছিনিমিনি খেলা চলবে না। এ সময় উপজেলা নির্বাহী অফিসার বলেন আমি মেহনতি মানুষের উপজেলা নির্বাহী অফিসার ।

 আমি আপনাদের সেবায় নিয়োজিত আমি প্রতিশ্রুতি দিচ্ছি প্রকৃত হত দরিদ্র ও বঞ্চিত মানুষের চাউল প্রদান করা হবে। অবশ্যই সরকারী নীতিমালা অনুসরণ করা হবে।

এসময় খানসামা উপজেলা কমিটি প্রকৃত হত দরিদ্র ৩ হাজার মানুষের একটি তালিকা উপজেলা নির্বাহী অফিসারকে প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসার সেই তালিকা গ্রহণ করে তাদেরকে চাউল প্রদানের আশ্বাস দেন।


নয়ন /দিনাজপুর

Loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ