খানসামায় শীতার্ত মানুষের পাশে অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন

Generic placeholder image
  Ashfak

 শুক্রবার (৬ জানুয়ারী) খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ৩ শতাধিক  দুস্থ ও গরীব অসহায় মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেছেন,স্বাধীনতা পদক প্রাপ্ত, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও এবি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ডা.এম আমজাদ হোসেন ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল,খানসামা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আনোয়ার হোসেন রানা,  আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কর্ণেল  শাহাবুদ্দিন আহমেদ, এবি ফাউেন্ডশনের চীফ কোর্ডিনেটর জয়ন্ত রায়, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এরশাদ জামান, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা, অনুষ্ঠানে এলাকার এতিম, বিধবা, দুস্থ ও অসহায় মানুষ উপস্থিত ছিলেন।

সেমুতি রায় বলেন, এতো ঠান্ডা বাহে (শীত) হাত-পা কাপে, বড় লোক হামাক দেখেই না। আইজ এই ডাক্তার মোক একটা কম্বল দিল। ভগবান ওর ভাল করুক। তীব্র শীতে গরম কাপড় কম্বল পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে অসহায়-দরিদ্র মানুষ।
এর আগে তিনি খানসামা উপজেলা বিভিন্ন স্থান এতিম, বিধবা, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে প্রায় ৬ শতাধিক শীতবস্ত্র বিতরণ করেন।
মো. আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)